http://protoster.blogspot.com/

বুধবার, ১ মার্চ, ২০১৭

আলিয়ার পছন্দের গান কী জানেন?




বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের ক্যারিয়ার শুরু হয় করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবি দিয়ে। এই ছবির ‘রাধা অন দ্য ড্যান্স ফ্লোর’ ওই সময়ের হিট গানের একটি ছিল। এর পর ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ ছবির ‘সাটারডে সাটারডে’ গানটিও বেশ সাড়া জাগিয়েছিল। আর ‘কাপুর অ্যান্ড সন্স’ ছবির ‘লাড়কি বিউটিফুল’ তো গত বছরের সেরা হিট গানের তালিকায় জায়গা করে নেয়। এ ছাড়া আসন্ন ছবি ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’র ‘তাম্মা তাম্মা’ গানটি ছবি মুক্তির আগেই মিউজিক টপচার্টে স্থান দখল করে নিয়েছে। কিন্তু এত কম সময়ে হিট গানের তালিকা বাড়লেও আলিয়ার নিজের পছন্দের গান কোনটি? এর উত্তর জানিয়েছে ডিএনএ ইন্ডিয়া।
ভোগ ইন্ডিয়ার এক সাক্ষাৎকারে আলিয়া ভাট বলেন, “সেলেনা গোমেজের সংগীতায়োজনে চার্লি পাথের ‘উই ডোন্ট টক অ্যানিমোর’, জাস্টিন বিবারের সংগীতায়োজনে ডিজে স্নেকের ‘লেট মি লাভ ইউ’, হেলসের সংগীতায়োজনে দ্য চেইন স্মোকার্সের ‘ক্লোজার’, জে বালভিনের গিনজা ও ‘বারবার দেখো’ ছবির ‘কালা চশমা’ আমার পছন্দ।” এখন ‘কালা চশমা’ যেহেতু সিদ্ধার্থ মালহোত্রার ছবি, সেহেতু এই গান আলিয়ার পছন্দের তালিকায় থাকবে, এটাই স্বাভাবিক। আর কে না জানে, সিদ্ধার্থ আলিয়ার ভালো বন্ধু!
বর্তমানে আলিয়া ভাট তাঁর আসন্ন ছবি শশাঙ্ক খৈতান পরিচালিত ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’র প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করেছেন আলিয়া। ছবিটি আগামী ১০ মার্চ মুক্তি পাবে।

কোন মন্তব্য নেই:
Write comments

Thanks for your comment!!