http://protoster.blogspot.com/

মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭

এক পর্দায় হৃতিক রোশন, অক্ষয় কুমার



শোনা গিয়েছে, কোনও একটা স্ক্রিপ্ট দারুণ পছন্দ হয়েছে দু’জনেরই। গল্পই তার প্রধান কারণ। আর নির্মাতাদের দু’জনকে নেওয়ার পিছনে বড় কারণ হল, দু’জনেরই একটা বক্স অফিস আছে।

একজনের প্রথম ছবি মারকাটারি হিট। কিন্তু তারপর থেকে কেরিয়ারে চড়াইয়ের চেয়ে উতরাই বেশি। আরেকজন শুরুর দিকে তেমন সুবিধা করতে পারেননি। কিন্তু এখন যাতে হাত দেন, সেটাই সোনা! হৃতিক রোশন এবং অক্ষয় কুমার। দু’জনকে এবার একসঙ্গে দেখা যেতে পারে বড় পরদায়। 
শোনা গিয়েছে, কোনও একটা স্ক্রিপ্ট দারুণ পছন্দ হয়েছে দু’জনেরই। গল্পই তার প্রধান কারণ। আর নির্মাতাদের দু’জনকে নেওয়ার পিছনে বড় কারণ হল, দু’জনেরই একটা বক্স অফিস আছে। হৃতিক এবং অক্ষয়ের মধ্যে এমনিতে সুসম্পর্কই রয়েছে। দু’জনে পড়শিও। একসঙ্গে হ্যাং আউটও করেন। তবে গত বছর সম্পর্কে কাঁটা হয়ে বিঁধেছিল ‘রুস্তম’ এবং ‘মহেঞ্জো দড়ো’র বক্স-অফিস সংঘর্ষ। অক্ষয় অবশ্য উদারভাবে জানিয়েছিলেন, ‘ক্ল্যাশ’ শব্দটাতেই বিশ্বাসী নন তিনি। মুক্তির আগে টুইটারে একে অপরের ছবির প্রচারও করেছিলেন দুই নায়ক। কিন্তু ‘রুস্তম’ যখন ‘মহেঞ্জো দড়ো’কে টেক্কা দিয়ে বেরিয়ে গেল, তখন হৃতিক প্রথমে অক্ষয়কে অভিনন্দনটুকুও জানাননি। অক্ষয়ও দিব্যি খবরটা সংবাদমাধ্যমের কানে তুলে দিয়েছিলেন! সম্পর্কটা যে টকমিষ্টি, বোঝাই যাচ্ছে অতএব। স্ক্রিপ্টে যদিও বা দু’জনের একই রকম কাজের সুযোগ থাকে, একে অপরকে ঢেকে দেওয়ার একটুও কি চেষ্টা করবেন না তাঁরা?

কোন মন্তব্য নেই:
Write comments

Thanks for your comment!!